বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নবীগঞ্জে মাসিক আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে সোমবার সকালে মাসিক আইনশৃঙ্খংলা সভা অনুষ্টিতহয়েছে। উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত পালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুলহক চৌধুরী সেলিম ।

বক্তব্য রাখেন, পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গবিন্দ দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুলজাহান চৌধুরী, হিন্দু বৌদ্ধ খ্রীষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি নারায়নরায়, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, ইউপি চেয়ারম্যানআবু সিদ্দিক, মুহিবুর রহমান হারুন, নজরুল ইসলাম, আব্দুল মুহিত চৌধুরী, আবু সাইদ এওলা মিয়া, জাবেদুল ইসলাম সাজু চৌধুরী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারছু মিয়া, শিক্ষা অফিসার সাদেক খান, উপজেলা জাতীয় পার্টিও আহবায়ক শাহ আবুল খায়ের, শেখ সইফা রহমান কাকুলী, শিক্ষক আশরাফুল আলম, কলেজ শিক্ষক হাবিব আহমেদ প্রমূখ।

সভায় করগাও ইউনিয়নের সাবেক মেম্বার লিটন দাশ ও তার ভাই এডঃ লিল্টু দাশ কর্তৃক বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা আত্মসাত এবং উপজেলা সমাজসেবা অফিসারের নাজেহাল করার ঘটনায় ৫ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়।

গ্রাম্য আদালতবিষয়য়ে সচেতনা বৃদ্ধি করার লক্ষ্যে প্রশিক্ষন ব্যবস্থা। শহরের মদের পাট্রা মজসিদের পাশ থেকে সরিয়ে নেওয়া। পাহাড় ও টিলাকাটা উপর ব্যবস্থা গ্রহন করা। ভুয়া ডাক্তারদের বিরোদ্ধে ব্যবস্থা গ্রহন, কুশিয়ারা বাধ নির্মানে তদারকি করা, শহরের যানযট নিরসনের ব্যবস্থা গ্রহন করা, নবীগঞ্জ প্রেসক্লাবের ভবনের জায়গা নির্ধারন করে ভবনের আশ্বাস, রোহিঙ্গা দেখলে থানায় খবর দেওয়াসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এছাড়াও শাখাবরাক নদীসহ যে সকল সরকারি খাল, নদী ভরাট করে অবৈধ স্থাপনা তৈরি করা হয়েছে তা উচ্ছেদ অভিযান পরিচালনা করার সিদ্ধান্ত গৃহিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com